নবনির্বাচিত সভাপতিকে ডেনমার্ক আ.লীগের শুভেচ্ছা

জমির হোসেন
জমির হোসেন জমির হোসেন , ইতালি প্রতিনিধি
প্রকাশিত: ০৮:০৬ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৯

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ইউরোপ আওয়ামী লীগের নতুন কমিটির সভাপতি এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুজিবর রহমানকে অভিনন্দন জানিয়েছে ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন মিঠু ও সাধারণ সম্পাদক ডা. বিদ্যুৎ বড়ুয়া।

আগামী দিনে প্রবাসে শক্তিশালী, সুশৃঙ্খল ও ঐক্যবদ্ধ আওয়ামী লীগ গঠনে ডেনমার্ক আওয়ামী লীগ নতুন কমিটির নির্দেশ বাস্তবায়নে কাজ করবে বলে জানানো হয়।

নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন জাহাঙ্গীর আলম, মোতালেব ভূঁইয়া, হিল্লোল বড়ুয়া, আমির জীবন মোহাম্মদ ইউসুফ, আবদুল আল জাহিদ, ফাহমিদ আল মাহিদ, আহসান জামানসহ ডেনমার্ক ছাত্রলীগ সভাপতি ইফতেখার সম্রাট ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল হক প্রমুখ।

উল্লেখ্য, উল্লেখ্য, ইউরোপ আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করেছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কমিটির সভাপতি হয়েছেন অস্ট্রিয়া প্রবাসী এম নজরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হয়েছেন ফ্রান্স প্রবাসী মুজিবুর রহমান। জার্মানি সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে ইউরোপ আওয়ামী লীগের পুরাতন কমিটি বিলুপ্ত করে দুই সদস্যবিশিষ্ট নতুন এই কমিটি ঘোষণা করেন।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]