নিউজিল্যান্ডে মসজিদে নৃশংস ঘটনায় বাংলাক্লাব অষ্ট্রিয়ার নিন্দা

হাসান তামিম
হাসান তামিম হাসান তামিম
প্রকাশিত: ০১:৪৮ পিএম, ১৯ মার্চ ২০১৯

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে দুটি মসজিদে নির্বিচারে গুলি চালিয়ে ৫০ জনকে হত্যার ঘটনায় নিন্দা জানিয়েছে অষ্ট্রিয়ার বসবাসরত বাংলাদেশিদের অন্যতম সংগঠন বাংলাক্লাব।

সম্প্রতি রাজধানী ভিয়েনার এক রেষ্টুরেন্টে সংগঠনের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভাপতি শাহীনুর ইসলাম ভূইয়া শাহীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাকিব আল নাকিব তাকিরের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি মাইদুল মিয়া, সহ-সভাপতি রুবেল মোহাম্মদ, যুগ্ম সম্পাদক নাফিস খান সেজান ও সাংস্কৃতিক সম্পাদক এস এ এম রানা।

সভার শুরুতেই নিউজিল্যান্ডের দুই মসজিদে নৃশংস হামলায় হতাহতের ঘটনায় গভীর শোক ও নিন্দা জানানো হয়। একই সঙ্গে এ ঘটনায় নিহতদের রুহের মাগফিরাত কামনা ও তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়। এছাড়া যারা আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন তাদের দ্রুত আরোগ্য কামনা করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন ক্রীড়া সম্পাদক রাজু খান, আবু তালেব খন্দকার, সুলতান উদ্দিন প্রমুখ। সবশেষে আগামী ১৬ জুন ক্লাবের পক্ষ থেকে নতুন কমিটির এক অভিষেক অনুষ্ঠানের জন্য বিস্তারিত আলোচনা হয়।

এমএমজেড/এমকেএইচ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :