বেঙ্গল সোসাইটি অব নিউইয়কের্র ইফতার পার্টি

প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ১১:৩৫ এএম, ২০ মে ২০১৯

যুক্তরাষ্ট্রে প্রবাসীদের সংগঠন বেঙ্গল সোসাইটি অব নিউইয়র্কের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ১৪ মে নিউইয়র্কের এস্টোরিয়ার বৈশাখী রেস্টুরেন্ট মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বেঙ্গল সোসাইটির সভাপতি মাহমুদুল হক চৌধুরী তার সংক্ষিপ্ত বক্তব্যে উপস্থিত সকলকে ধন্যবাদ জানান। সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সবুজের পরিচালনায় ইফতার মাহফিলে এ সময় সাবেক সাংসদ লিয়াকত আলী, অ্যাডভোকেট মোহাম্মদ আলী বাবুল, সাংবাদিক তাসের মাহামুদ, নিউইয়র্ক জাতীয় পার্টির সভাপতি হাজি আবদুর রহমান, সাবেক সভাপতি আবু তালেব চৌধুরী চান্দু, সাবেক সভাপতি রানা মোহাম্মদ আয়াজ, সেনুয়ারা বেগম, সিনিয়র সহসভাপতি জামিল আহমেদ, জয়নাল আবেদীন, কোষাধ্যক্ষ বোরহান খান, জিয়াল ফাত্তা রিয়াদ, মিলন হোসেন ইকবাল প্রমুখ উপস্থিত ছিলেন।

Bengal

ইফতার-পূর্ব দোয়া মাহফিলে সকল প্রবাসী, দেশ এবং মুসলিম উম্মাহর মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়। ইফতার মাহফিল তদারকি করেন প্রধান সমন্বয়কারী আবু তালেব চৌধুরী চান্দু।

এসআর/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]

আপনার মতামত লিখুন :