সৌদির আসির প্রদেশ বঙ্গবন্ধু পরিষদের ইফতার

ক ম জামাল উদ্দীন ক ম জামাল উদ্দীন , সৌদি আরব
প্রকাশিত: ০৬:৩৬ পিএম, ২৫ মে ২০১৯

বঙ্গবন্ধু পরিষদ আসির প্রদেশ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৩ মে দেশটির খামিস মুশাইতস্থ একটি হোটেল মিলনায়তনে মাহফিলে সভাপতিত্ব করেন মাওলানা আহমদ আলী নঈমী এবং সঞ্চালনা করেন হোসাইন মুহাম্মদ কামাল চৌধুরী।

প্রধান অতিথি ছিলেন এস এম জাহাঙ্গীর আলম। প্রধান বক্তা ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক আজাদ রহমান, বিশেষ অতিথি ছিলেন অধ্যাপক উসামা খালিদ, শফিউল আলম, আনোয়ার মোস্তাক, মো. জাবেদুল আলম, ফারুক রহমান, সাবেক ছাত্রনেতা ও ক্রীড়া ব্যক্তিত্ব মো. সালাউদ্দিন, আব্দুল করিম, ওমর ফারুক ও আব্দুর রহিম ফারুক মাহমুদি।

sauidi-2

বিশেষ বক্তা ছিলেন- মো. সালাউদ্দিন। উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম, মো. লোকমান, এমদাদ উল্লাহ চৌধুরী, নুর কাসেম, ওয়াহেদ আলী, মো. নাজিম উদ্দিন, হাফেজ আনোয়ার, আব্দুল কুদ্দুস, মহিউদ্দিন, দিদারুল ইসলাম, আবদুল জব্বার প্রমুখ।

রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা করেন মাওলানা আজিজুল করিম ও মো. সেকান্দর। মাহফিলে সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। শত ব্যস্ততার মাঝে বিদেশের মাটিতে রোজাদারদের এক মেলবন্ধন।

এমআরএম/এমকেএইচ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]