টেকনাফ সমিতির উপদেষ্টার মৃত্যুতে আমিরাতে শোকসভা

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি
প্রকাশিত: ০৬:৪৩ পিএম, ১৩ অক্টোবর ২০১৯

সংযুক্ত আরব আমিরাতে কর্মরত টেকনাফ উপজেলা প্রবাসীদের সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘টেকনাফ সমিতি-ইউএই’র উপদেষ্টা সদস্য মরহুম মুহাম্মদ হোছাইনের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার শারজাহ হুদায়বিয়া রেস্টুরেন্টের হলরুমে সংগঠনের সভাপতি ড. মাওলানা আবদুস সালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহ জাহানের উপস্থাপনায় মরহুমের রুহের মাগফেরাত করে দোয়া করা হয়।

সদস্য হাফেজ নুরুল হোছাইনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত দোয়া মাহফিলে মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য দেন, সহ-সভাপতি আলী হোছাইন, অর্থ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ ইদ্রিস, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রাশেদ উল্লাহ, নির্বাহী সদস্য আব্দুর রহিম, উপদেষ্টা সদস্য নুরুল আলম, সহ-সাংগঠনিক সম্পাদক ছৈয়দ আকবর, সদস্য মাওলানা নবী হোছাইন, খালেদ নাসের, হাফেজ কামাল হোছাইন, মাওলানা মো. লোকমান, মুহাম্মাদ তৈয়ব, আব্দুল্লাহ শাকের, তাহের কবির, মুহাম্মদ হোছাইন, ইউনুছ ছৈয়দ আকবর, হোছন আহমদ ও আব্দুর রশিদ প্রমুখ।

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর মরহুম মুহাম্মদ হোছাইন দীর্ঘ ৩৬ বছরের প্রবাস জীবনের পরিসমাপ্তি ঘটিয়ে দেশে ফেরার এক মাসের মধ্যে গত ৩০ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে চট্টগ্রাম সিএসসিআর হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। নেতারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com