প্রবাসীদের সহযোগিতায় আমিরাত কমলগঞ্জ কল্যাণ সমিতি

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি
প্রকাশিত: ০৬:৫৩ পিএম, ১৩ অক্টোবর ২০১৯

মানবতার কল্যাণে গঠিত কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতি সবসময় প্রবাসীদের কল্যাণেই কাজ করে যাবে। প্রবাসে অবস্থানরত কমলগঞ্জবাসীকে নিয়ে সংগঠনটি এগিয়ে যাচ্ছে।

আমিরাতে কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতির উদ্যোগে পুজাইরাহের খোরফাক্কান, আল বিদিয়া, দেদনা, দিব্বায় অবস্থানরত কমলগঞ্জ প্রবাসীদের সাথে মতবিনিময় সভায় এসব বলেন বক্তারা। বৃহস্পতিবার স্থানীয় একটি রেস্তোরাঁয় মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি মুহিদ চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও যুগ্ম সম্পাদক আলী নূরের যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন সমাজসেবক আব্দুল করিম।

বিশেষ অতিথি ছিলেন- কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতি আরব আমিরাতের উপদেষ্টা শেখ জহির উদ্দিন, হাজী কয়েস আহমদ, আব্দুল মালিক, আব্দুল হক চৌধুরী শায়েস্তা, শাহীন আল রাজী, দরবেশ আলী, মশিউর রহমান মধু, আবুল কালাম, সিরাজুল ইসলাম ও মুহিনুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ সামসুল হক। স্বাগত বক্তব্য দেন- কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতি আরব আমিরাতের সাংগঠনিক সম্পাদক রুজেল তরফদার।

স্বাগত বক্তব্যে তিনি বলেন, কমলগঞ্জের মানুষ বিপদে পড়লে সবার আগে আমাদের সমিতি এগিয়ে আসবে। দল-মত নির্বিশেষে সবাই কমলগঞ্জ সমিতির ছায়াতলে এসে এক হয়ে প্রবাসীদের পাশে দাঁড়াবেন। আরও বক্তব্য দেন- নজরুল ইসলাম, কাউছার আহমদ, রুমন হাসান এবং নজরুল ইসলাম নূর প্রমুখ।

উল্লেখ্য, কিছুদিন আগে কমলগঞ্জে এক প্রবাসী মৃত্যুবরণ করলে পাশে দাঁড়ানোর মতো কেউ ছিল না। সংগঠনটির সহযোগিতায় লাশ দেশে পাঠানো হয়। আর যেন কোনো প্রবাসী মৃত্যুর পরে এভাবে পড়ে না থাকে সেদিকে কমলগঞ্জ প্রবাসী সমিতি দৃষ্টি রাখবে।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com