আবরার হত্যা : লিসবনে প্রতিবাদ সভা

মো. রাসেল আহম্মেদ
মো. রাসেল আহম্মেদ মো. রাসেল আহম্মেদ লিসবন পর্তুগাল
প্রকাশিত: ০৮:২৮ এএম, ১৪ অক্টোবর ২০১৯

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে বাংলাদেশ সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশান অব পর্তুগালের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সময় রোববার (১৩ অক্টোবর) রাত ৯টায় ফুড গার্ডেন রেস্টুরেন্টে এই সভার আয়োজন করা হয়।

কমিউনিটি ব্যক্তিত্ব ও সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি তাহের আহমেদের সভাপতিত্বে এবং রাজিব আল মামুন মোহনের পরিচালনায় প্রতিবাদ লিসবনের বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন শ্রেণি- পেশার মানুষ অংশ নেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন অ্যাডভোকেট জাকির হামিদী। উপস্থিত সবাইকে শুভেচ্ছা জানিয়ে স্বাগত বক্তব্য রাখেন গণমাধ্যমকর্মী মো. এনামুল হক।

Abrar-21

এ সময় সালাউদ্দিন আহমেদ, সহ-সভাপতি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি পর্তুগাল; ইউসুফ তালুকদার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পর্তুগাল বিএনপি; লাভলু মিয়া, সাবেক সহ-সভাপতি পর্তুগাল বিএনপি; জাহাঙ্গীর আলম, বিশিষ্ট ব্যবসায়ী মো. আব্দুর রহিম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বাংলাদেশ সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশান; হাসিবুর রহমান আশরাফ, সহ-সম্পাদক বাংলাদেশ সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশান প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বক্তারা এ সময় নারকীয় এই হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানান এবং দ্রুত সময়ের মধ্যে হত্যাকারীদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি জানান।

এসআর/পিআর

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com