ইতালি আ.লীগের নতুন কমিটির পদ বণ্টন শুরু

জমির হোসেন
জমির হোসেন জমির হোসেন , ইতালি প্রতিনিধি
প্রকাশিত: ১২:৩০ পিএম, ১৭ অক্টোবর ২০১৯

নবগঠিত ইতালি আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর ফরাজী এবং সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু বিভিন্ন পদের নেতাদের চিঠি দেওয়া শুরু করেছেন। সোমবার রোমের রসই রেস্টুরেন্ট এক সভায় সবার ঐক্যমতের ভিত্তিতে সিনিয়র নেতা এবং তরুণ নেতাকর্মীদের পদ ঘোষণা করে তাদের আনুষ্ঠানিকভাবে চিঠি দেয়।

ইতালি আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর ফরাজী বলেন, যোগ্য নেতাকর্মীদের পদ দেওয়া হচ্ছে। আমরা জানি পদের চেয়ে যোগ্য নেতা বেশি, চেষ্টা করব আগামী দিনে ঐক্যবদ্ধ শক্তিশালী ইতালি আওয়ামী লীগ গঠন করতে। পদ নিয়ে কোনো বাণিজ্য হবে না এটা নিশ্চিত।

নতুন সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু বলেন, শেখ হাসিনা নবীন প্রবীণের সমন্বয়ে আগামী দিনে সকল কমিটি করার জন্য বলেছেন। আমরাও ইতালি আওয়ামী লীগ নবীন প্রবীণের সমন্বয়ে সকলের কাছে গ্রহণযোগ্য কমিটি করতে চাই।

ইতোমধ্যে সহ-সভাপতি ছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক পদে আব্দুর রহমান, মান্নান মাদবর, শেখ ইসহাক, মাসুদুর রহমান, সাংগঠনিক সম্পাদক পদে কবির হোসেন স্বপন হাওলাদার, শহিদুল ইসলাম, এ আর আহমেদ তপুসহ একাধিক পদ ঘোষণা করা হয়েছে। নতুন কমিটির কার্যক্রমে সন্তুষ্টি প্রকাশ করেছেন নেতারা।

এমআরএম/পিআর

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com