অসহায় প্রবাসীদের পাশে থাকায় আমাদের লক্ষ্য

সাদেক রিপন
সাদেক রিপন সাদেক রিপন , কুয়েত প্রতিনিধি
প্রকাশিত: ০৮:৫৭ এএম, ০৭ নভেম্বর ২০১৯

সিলেটবাসীকে ঐক্যবদ্ধ করে দেশে ও প্রবাসে দুস্থ ও অসহায়দের কল্যাণে কাজ করতে হবে। বিপদের দিনে তাদের পাশে থাকায় আমাদের সংগঠনের মূল লক্ষ্য। এজন্য সকল সিলেট প্রবাসীদের একে অপরের বিপদে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানান জালালাবাদ অ্যাসোসিয়েশনের আহ্বায়ক ইজাজুর রহমান জুনেল।

কুয়েতে সিলেটবাসীদের সংগঠন জালালাবাদ অ্যাসোসিয়েশনের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (৬ নভেম্বর) নেতাকর্মীরা কুয়েতের বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর ও দূতালয় প্রধান মোহাম্মদ আনিসুজ্জানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় সদস্য সচিব মুরাদুল হক চৌধুরী মুরাদ বলেন, কোনো রাজনৈতিক পরিচয় নয় বৃহত্তর সিলেটবাসীকে একত্রিত করে বিপদগ্রস্ত প্রবাসীদের সহযোগিতা করতে হবে। দেশের কল্যাণে ও সমাজের দরিদ্র অসহায়দের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়াই হলো আমাদের প্রধান কাজ।

এর আগে গত ৩১ অক্টোবর কুয়েত সিটির গুলশান হোটেলে আহ্বায়ক ইজাজুর রহমান জুনেল, যুগ্ম আহ্বায়ক আবুল হাসেম এনাম, শওকত আলী, সদস্য সচিব মুরাদুল হক চৌধুরী মুরাদের নাম উল্লেখ করে ৪১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- হাজী জুবায়ের, শওকত আলী, আশরাক আলী ফেরদৌস, চাঁদ মিয়া, কিং ফয়সাল, মিঠুন সেলিম, নজরুল ইসলাম, মিহির কান্তি পাল, আলিম উদ্দিন, হোসেন মুরাদ চৌধুরী, মুরাদুজ্জামান, ফয়জুল হক কুটি।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com