ডাকাতের দেয়া আগুনে আরেক বাংলাদেশির মৃত্যু

প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ১১:৪৮ এএম, ০৭ নভেম্বর ২০১৯

দক্ষিণ আফ্রিকায় ডাকাতের দেয়া আগুনে দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় শিবচরের রহিম খান (৩৮) নামের আরেক প্রবাসী বাংলাদেশি মারা গেছেন। বুধবার (৬ নভেম্বর) বিকেলে দেশটির একটি হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত রহিম খানের ছোট ভাই শফিকুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। রহিম খান মাদারীপুর জেলার শিবচরের চরশ্যামাইল এলাকার আব্দুল কাশেম খানের ছেলে। একই ঘটনায় অগ্নিদদ্ধ হয়ে গত ২২ অক্টোবর চিকিৎসাধীন একই উপজেলার ইমরান খলিজার মৃত্যু হয়।

জানা গেছে, গত ২১ অক্টোবর সোমবার রাতে ডাকাতি শেষে দোকানে আটকে রেখে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় অস্ত্রধারী ডাকাতদল। ওই সময় অগ্নিদগ্ধ হলে ইমরান খলিফা নামের শিবচরের এক যুবক পরের দিন মঙ্গলবার সন্ধ্যায় মারা যান। গুরুতর আহতাবস্থায় রহিম খানকে হাসপাতালে ভর্তি করা হলে ১৬ দিন চিকিৎসাধীন অবস্থায় থাকার পর বুধবার (৬ নভেম্বর) দুপুরে তার মৃত্যু হয়।

নিহতের ছোট ভাই শফিকুর রহমান বলেন, আমার ভাই হাসপাতালে চিকিৎসাধীন ছিল। আজ দুপুরে তার মৃত্যুর খবর পাই। নিহত রহিম খান প্রায় ছয় বছর ধরে দক্ষিণ আফ্রিকায় ব্যবসা করতেন। সর্বশেষ গত দেড় বছর আগে বাড়ি এসেছিলেন। তার স্ত্রী ও এক কন্যা শিশু রয়েছে।

এ কে এম নাসিরুল হক/এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]