কুয়েতে তাজুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা

সাদেক রিপন
সাদেক রিপন সাদেক রিপন , কুয়েত প্রতিনিধি
প্রকাশিত: ০৮:৫০ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৯

ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী এ বি এম ক্যাপ্টেন (অবঃ) তাজুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে কুয়েত আওয়ামী লীগের নেতাকর্মীরা। তিনি দেশটিতে তিনদিনের রাষ্ট্রীয় সফরে গেছেন বলে জানা গেছে।

শনিবার (৭ ডিসেম্বর) বিকেলে বাংলাদেশ থেকে একটি ফ্লাইটে কুয়েত বিমানবন্দরে পৌঁছালে নেতাকর্মীরা তাকে ফুলের শুভেচ্ছা জানান। এ সময় উপস্থিত ছিলেন- কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত এস এম আবুল কালাম, কাউন্সিলর ও দূতালয় প্রধান মোহাম্মদ আনিসুজ্জামান, প্রশাসনিক কর্মকর্তা ফরিদ আহমেদ।

আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা সোহেল বেগ, মাইনুদ্দিন মইন, আলী হোসেন, ফরিদ আহমেদ, সাফাত বেগ, সারাহ বেগসহ আরো অনেকে। ৮ ডিসেম্বর বিকেল ৫টায় কুয়েত সিটির হোটেল প্লাজায় বানছারামপুরবাসীর পক্ষ থেকে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।

kuet-2

এদিকে শনিবার রাতে হোটেলে তিনি আগত অতিথির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত শাখার সভাপতি আতাউল গনি মামুন ও সাধারণ সম্পাদক ফয়েজ কামাল উপস্থিত ছিলেন।

সংগঠনের সহ-সভাপতি মইন উদ্দিন মইন, যুগ্ম সম্পাদক শাহ নেওয়াজ নজরুল ও আলী হোসেন, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন উপস্থিত ছিলেন।

এমআরএম/পিআর

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]