রাস আল খাইমাতে ‘স্প্রিংফিল্ড ট্রাভেলে’র তৃতীয় শাখার যাত্রা

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি
প্রকাশিত: ০৯:৩৮ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০২০

সংযুক্ত আরব আমিরাতের রাস-আল-খাইমা নাখিল গ্লাফ সিনেমা সংলগ্ন স্প্রিংফিল্ড ট্যুরিজমের তৃতীয় শাখা ও সহযোগী প্রতিষ্ঠান শামা ট্যুরিজমের নতুন শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। সম্প্রতি কোম্পানির ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ জসিম উদ্দিন ও কোম্পানির স্থানীয় হাসান রাশেদ লাল ফিতা কেটে নতুন শাখার শুভ উদ্বোধন করেন।

উদ্বোধনকালে কোম্পানির ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ জসিম বলেন, বিশেষ করে প্রবাসী বাংলাদেশিসহ যেসব ব্যক্তিরা সংযুক্ত আরব আমিরাত সফর করবেন তাদের জন্য স্প্রিংফিল্ড ট্রাভেল ও শামা ট্রাভেলের পক্ষ থেকে আমন্ত্রণ জানাচ্ছি।

তিনি বলেন, আমার দীর্ঘ অভিজ্ঞতায় সংযুক্ত আরব আমিরাতে বিশেষ করে টুরিস্ট ও পর্যটকদের জন্য সর্বোচ্চ সেবা দিয়ে এসেছি। সেই ধারাবাহিকতায় আমরা আবুধাবি, শারজা রাস-আল-খাইমা এবং দুবাইতে আমাদের শাখা সম্প্রসারণ করেছি। আগামী ২০২০ এক্সপোকে ঘিরে আমাদের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা পূরণের চেষ্টা করে যাচ্ছি। আমি একজন প্রবাসী হিসেবে বাংলাদেশিদের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করি।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ কমিউনিটি নেতা ফোরকান উদ্দিন চৌধুরী, মোহাম্মদ সেকান্দর হোসাইন, রাস-আল-খাইমা বাংলাদেশ ইসলামিয়া ইংলিশ স্কুলের সাবেক প্রেসিডেন্ট আলহাজ পেয়ার মোহাম্মদ,স্থানীয় ব্যবসায়ী নেতা মো. আব্দুল হাকিম, মো. এমদাদ হোসেন, কোম্পানির ম্যানেজার মো. আখতার হোসেন চৌধুরী প্রমুখ।

এমআরএম/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com