ফ্রাঙ্কফুর্টে প্রবাসীদের বিশেষ দোয়া মাহফিল

হাবিবুল্লাহ আল বাহার
হাবিবুল্লাহ আল বাহার হাবিবুল্লাহ আল বাহার জার্মানি থেকে
প্রকাশিত: ০৫:৫৬ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০২০

জার্মানির ফ্রাঙ্কফুর্ট শহরের বাংলাদেশিদের পরিচালিত মাবিন বাংলা মসজিদে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জার্মান আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন জার্মানির প্রতিষ্ঠাতা ও সভাপতি, কেন্দ্রীয় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আন্তর্জাতিক সম্পাদক এবং জার্মান রাজনৈতিক দল সিডিইউ-এর নেতা ইউনুস আলী খানের উদ্যোগে শুক্রবার জুমার নামজের পর এই দোয়া মাহফিল আয়োজিত হয়।

এ সময় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল ইসলাম ঠান্দুর মায়ের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে এবং প্রবাসে যত বাংলাদেশি মৃত্যুবরণ করেছেন সবার রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। এছাড়াও এখনও যারা করোনা আক্রান্ত রয়েছেন সবার সুস্থতা কামনা করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- জার্মান আওয়ামী লীগের সিনিয়র উপদেষ্টা মহসিন হায়দার মনি, জার্মান আওয়ামী লীগের সহ-সভাপতি মাবু চৌধুরী, জার্মান আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাকির হোসেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মাহবুবুল হক, প্রতিষ্ঠাতা উপদেষ্টা আবু সেলিম, সিনিয়র সহ-সভাপতি হাকিম টিটু, সহ-সভাপতি শেখ আব্দুল মতিনসহ কমিউনিটির নেতারা। দোয়া মাহফিলে বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি অংশগ্রহণ করেন।

এমআরএম/পিআর

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]