কাতারে ধানসিঁড়ি বিএনপি অনলাইন ফোরামের কমিটি গঠন

আনোয়ার হোসেন মামুন
আনোয়ার হোসেন মামুন আনোয়ার হোসেন মামুন , কাতার প্রতিনিধি
প্রকাশিত: ০৭:২১ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২০

দলীয় কার্যক্রম আরও বেগবান করার লক্ষ্যে গঠিত হয়েছে ‘কাতার ধানসিঁড়ি বিএনপি অনলাইন ফোরাম’। স্থানীয় সময় শনিবার রাতে দেশটির রাজধানী দোহা আল কার্নিশ এলাকায় ফোরামের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

রেজওয়ান বিশ্বাস নিলয়কে আহ্বায়ক ও কাদের মাওলাকে সদস্য সচিব করা হয়েছে। দীলিপ কুমার ছোটনকে প্রধান উপদেষ্টা করে তিন সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন কাতার ধানসিঁড়ি বিএনপি সাবেক আহ্বায়ক শহীদুল হক।

ধানসিঁড়ি বিএনপি নেতা এস. এম. লিটনের পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কাতার ধানসিঁড়ি বিএনপির সিনিয়র নেতা আবদুর রউফ তালুকদার, ধানসিঁড়ি বিএনপির সিনিয়র নেতা মকবুল আহমেদ, সাংগঠনিক সম্পাদক সালেহ আহমেদ খোকন, ইউসুফ সিকদার, লোকমান আহমেদ।

এছাড়া কামাল মেম্বার, মোকাররম আলী চৌধুরী, হুমায়ূন কবির, ইকবাল হোসেন, মেজবাহ উদ্দিন রনি, ফরহাদ হোসেন, জাফর লস্কর, আরিফ হোসেন বাবু, রাজীব হায়দার মান্না, শফিউল্লাহ, মো. ইকবাল, রাকিবুল ইসলাম, নুরুল কাওছার, আরাফাত হোসেন, মাহমুদুর রহমান, ইউনুস সুজন, সাদ্দাম হোসেন, হুমায়ুন কবিরসহ কাতার ধানসিঁড়ি বিএনপির বিভিন্ন শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এমআরএম/পিআর

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]