ইতালিতে শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে দোয়া মাহফিল

জমির হোসেন
জমির হোসেন জমির হোসেন , ইতালি প্রতিনিধি
প্রকাশিত: ১১:৪৬ এএম, ২৯ সেপ্টেম্বর ২০২০

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে ইতালি আওয়ামী লীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার রোমের পিয়াচ্ছালে প্রেনেসতিনো নাফিসা বার অ্যান্ড রেস্টুরেন্টের হলরুমে স্বল্প পরিসরে কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ইতালি আওয়ামী লীগ, যুবলীগ, রোম মহানগর আওয়ামী লীগ, বঙ্গবন্ধু পরিষদ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, আমরা মুক্তিযোদ্ধার সন্তান ইতালি শাখাসহ আওয়ামী লীগের বিভ্ন্নি অঙ্গসংগঠনের নেতারা।

jagonews24

আওয়ামী লীগ নেতারা বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে পরিচিতি লাভ করেছে।

তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাংলা বিনির্মাণে মানবতার নেত্রী শেখ হাসিনার হাত ধরেই এ উন্নয়ন অব্যাহত থাকবে।

পরে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

jagonews24

১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন শেখ হাসিনা। তার বাবা বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি শেখ মুজিবুর রহমান এবং মাতা বেগম ফজিলাতুন্নেসা।

তিনি বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী। তিনি বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে দীর্ঘসময় ধরে দায়িত্ব পালন করা প্রধানমন্ত্রী।

বিএ/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]