পরিবারের নিরাপত্তা চেয়ে কাতার প্রবাসী তিন ভাইয়ের সংবাদ সম্মেলন

আনোয়ার হোসেন মামুন
আনোয়ার হোসেন মামুন আনোয়ার হোসেন মামুন , কাতার প্রতিনিধি
প্রকাশিত: ০৫:১৯ পিএম, ৩১ অক্টোবর ২০২০

দেশের বাড়িতে ডাকাতি ও সন্ত্রাসী হামলাকারীদের দ্রুত গ্রেফতার এবং বিচার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন কাতার প্রবাসী তিন ভাই। স্থানীয় সময় ২৯ অক্টোবর বৃহস্পতিবার রাতে দোহা মুনতাজা কুইক সল্যুশনস মিলনায়তনে এ সংবাদ সম্মেলন করা হয়।

এ সময় কাতার প্রবাসী তিন ভাই ব্যবসায়ী দিদারুল আলম আরজু, মীর ইব্রাহিম, কামরুজ্জামান স্বপন তাদের বাড়িতে ডাকাতির ঘটনা বর্ণনা করেন।

তারা জানান, ২৮ অক্টোবর বাংলাদেশ সময় রাত ৩টায় ফেনী সদর উপজেলা পশ্চিম ফাজিলপুর ইউনিয়নের ফাজিলপুর গ্রামের মীর বাড়ির কাতার প্রবাসীর ঘরে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ৩০ ভরি স্বর্ণালঙ্কার, নগদ দুই লাখ টাকা, ১৫টি মোবাইল ফোনসহ মালামাল লুট করে নিয়ে যায়।

তারা জানান, ওই সময় তাদের বৃদ্ধ পিতা ও ভাতিজার ওপর সন্ত্রাসীরা হামলা চালায়। কাতার প্রবাসী মীর ইব্রাহিমের স্ত্রী গত ২২ অক্টোবর কাতার থেকে ছুটি কাটাতে দেশে যান। এ খবরে পূর্বপরিকল্পিতভাবে ডাকাতরা হামলা চালিয়ে সবকিছু নিয়ে যায় বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়।

এ অবস্থায় পুলিশ প্রশাসন, স্বরাষ্ট্রমন্ত্রী, প্রবাসী কল্যাণমন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রী, প্রধানমন্ত্রী কাছে পরিবারটির জানমালের নিরাপত্তা চেয়েছেন।

এমআরএম/পিআর

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]