সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনে মক্কা-মদিনায় দোয়া মাহফিল

প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ০৮:৪২ এএম, ২৮ জুলাই ২০২১
ফাইল ছবি

প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করেছে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ মক্কা ও মদিনা শরীফ শাখা।

মঙ্গলবার (২৭ জুলাই) বাদ এশা মক্কা শরীফ শাখা কার্যালয়ে শাখার সভাপতি আলহাজ মুহাম্মদ ইসহাক মুনিরীর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার পুত্র সজীব ওয়াজেদ জয়ের উজ্জ্বল ভবিষ্যৎ, দীর্ঘ হায়াত, অগ্রগতি, উন্নতি, কামনা করে দোয়া করা হয়।

অন্যদিকে, একই সময় মদিনা শরীফ শাখার সাধারণ সম্পাদক আলহাজ মুহাম্মদ আইয়ুবুর রহমানের সভাপতিত্বে দোয়া মাহফিলে বক্তারা বলেন, ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠার নেপথ্য কারিগর হিসেবে কাজ করছেন পরিশ্রমী ও মেধাবী কম্পিউটার বিজ্ঞানী সজীব ওয়াজেদ জয়।

jagonews24

তারা আরও বলেন, পরিচ্ছন্ন মানুষটির জন্য সবার দোয়া করা উচিত। কেননা এই মানুষগুলোর হাত ধরে বিশ্ব দরবারে বাংলাদেশ একদিন পরাশক্তি হিসেবে আত্মপ্রকাশ করবে। ইতোমধ্যে বাংলাদেশ মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট পাঠিয়ে তার যাত্রা শুরু করেছে।

এছাড়া মহামারি করোনাসহ সব ধরনের বিপদ-আপদ থেকে আল্লাহ যেন সজীব ওয়াজেদ জয়কে হেফাজত করেন সে জন্য বিশেষ দোয়া করা হয়।

পরে মক্কা ও মদিনা শরীফ উভয় শাখায় মিলাদ কিয়াম শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সজীব ওয়াজেদ জয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের নিহত সব সদস্যদের আত্মার মাগফেরাত কামনা এবং দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর ঐক্য, সুখ, শান্তি, সমৃদ্ধি, মহামারি করোনাভাইরাস থেকে দেশ-বিদেশের সব মানুষের হেফাজত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এমআরআর/এএসএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]