নরওয়ে বিএনপির জরুরি সংবাদ সম্মেলন

প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ০৮:১৩ এএম, ৩০ জুলাই ২০২১

বাংলদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, নরওয়ে শাখার উদ্যোগে এক জরুরি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় এক অভিজাত রেস্টুরেন্টে নরওয়ে বিএনপির সাধারণ সম্পাদক মো. মুমিনুর রাহমান জুনেদ সর্বসম্মতিক্রমে নরওয়ে বিএনপি সভাপতি বাদল ভূঁইয়াকে অবাঞ্চিত ঘোষণা করেন।

কারণ হিসেবে উল্লেখ করা হয়েছে- বিভিন্ন সংগঠন বিরোধী কার্যক্রম, সাংগঠনিক কার্যক্রমে অংশগ্রহণ না করা এবং কেন্দ্রীয় নেতা ও স্থানীয় নেতাদের অবহিত না করে নিজের একক সিদ্ধান্তে কিছুদিন পূর্বে একটি ভুঁইফোড় কমিটি বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন, যা সম্পূর্ণ সংগঠনবিরোধী।

এমতাবস্থায় নরওয়ে বিএনপির তৃণমূল নেতাদের সম্মতিক্রমে বাদল ভুঁইয়াকে বিএনপির থেকে অবাঞ্চিত ঘোষণা এবং বিএনপি নেতাদের তার সঙ্গে কোনো যোগাযোগ না করার জন্য আহ্বান করা হয় জরুরি সংবাদ সম্মেলনে।

এ সময় উপস্থিত ছিলেন- মমিনুর রহমান জুনেদ সাধারণ সম্পাদক, নরওয়ে শাখা, নুরুল আমিন, মো. বদরুল, মোস্তফা পালোয়ান, কবির আহমেদ, বিএনপি নেতা রবিউল ইসলাম রবি, আশরাফুল ইসলাম হিরা, রিপন আহমেদ সহ-সাংগঠনিক সম্পাদক, আরফান আলী দফতর সম্পাদক, ফয়সাল আহমেদ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক।

এছাড়া সাইয়েদ নূর উদ্দিন সোহেল সাবেক ছাত্রদল নেতা ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়, আসাদ খান সাদি, সাধারণ সম্পাদক শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রদল, হাসান আহমদ, তামিম আহমেদ, নজরুল ইসলাম বাবু, পারভেজ ইব্রাহিম ভূঁইয়া, ইফতেখার সাঈদ, জুনেদ কাদের খান, ইকবাল মাহমুদ জুম্মান, প্রমুখ উপস্থিত ছিলেন।

এমআরএম/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]