সন্দ্বীপ সমিতি ইউকের সভাপতি লিঙ্কন সম্পাদক রাসেল

প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৯ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২১

প্রবাসে সুখে-দুঃখে একসঙ্গে থাকার অঙ্গীকার নিয়ে সন্দ্বীপ সমিতি ইউকেতে মোহাম্মদ মিজানুর রহমান লিঙ্কনকে সভাপতি ও রিয়াজুর রহমান রাসেলকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (১১ সেপ্টেম্বর) ইস্ট লন্ডনের স্থানীয় একটি রেস্টুরেন্টে সন্দ্বীপ সমিতি ইউকে’র বাৎসরিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়।

এছাড়া বিপুল ভোট পেয়ে সমিতিতে কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন ইকবাল হোসাইন বাবলু। অরাজনৈতিক সংগঠনটি সন্দ্বীপে বিভিন্ন সেবা ও উন্নয়নমূলক কাজ পরিচালনা করে আসছে বলে জানানো হয়েছে।

নবনির্বাচিত কার্যকরী কমিটিকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য দিয়েছেন ইউকের বিদায়ী সভাপতি শিব্বীর আহমেদ তালুকদার, কার্যকরী কমিটির সিনিয়র সদস্য মনির মাহমুদ, কার্যকরী কমিটির সহ-সভাপতি মো ফসি উদ্দিন, সেলিম চৌধুরী প্রমুখ।

নবনির্বাচিত কার্যকরী কমিটির পক্ষ থেকে সভাপতি মো. মিজানুর রহমান লিঙ্কন শুভেচ্ছা বক্তব্য দেন ও সন্দ্বীপের জনগণের সুখে দুঃখে একসঙ্গে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

এমআরএম/এএসএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]