কানাডার টরেন্টোতে আওয়ামী লীগের সভা

আহসান রাজীব বুলবুল
আহসান রাজীব বুলবুল আহসান রাজীব বুলবুল , কানাডা প্রতিনিধি কানাডা
প্রকাশিত: ০৯:৫৮ এএম, ২৫ সেপ্টেম্বর ২০২১

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের কানাডা যাওয়াকে উপলক্ষ করে সেখানে এক মতবিনিময় সভা হয়েছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) টরেন্টোর ডেনফোর্থ অ্যাভিনিউয়ে স্টার প্লাস রেস্টুরেন্টে আওয়ামী লীগ, অন্টারিও, কানাডার উদ্যোগে এ সভা হয়।

এতে সভাপতিত্ব করেন অন্টারিও আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামাল, আর স্বাগত বক্তব্য ও সভা সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক লিটন মাসুদ।

সভায় অংশগ্রহণ করেন- সাবেক ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি আশিষ নন্দী, সাবেক ছাত্রনেতা ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক অন্টারিও আওয়ামী লীগ আব্দুল কাদের মিলু, কানাডা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আব্দুল গাফফার, যুগ্ম সম্পাদক নিরু চাকলাদার ও মুজাহিদুল ইসলাম, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আমিন মিয়া, ক্যান বাংলা টিভির প্রধান নির্বাহী ড. হুমায়ুন কবির।

আরও উপস্থিত ছিলেন, অন্টারিও আওয়ামী লীগের সহ-সভাপতি আবু হেনা কোরাইশী, নওশের আলী, ইঞ্জিনিয়ার মকবুল হোসেন, যুগ্ম সম্পাদক আবুল বাসার, প্রচার সম্পাদক আকরামুল ইসলাম, শিল্প ও বাণিজ্য সম্পাদক কান্তি মাহমুদ, নির্বাহী সদস্য মহিউদ্দিন আহম্মেদ বিন্দু, কাজল তালুকদার ইমাম হোসেন, দেওয়ান হক, মোস্তাফিজুর রহমান, কানাডা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোরশেদ আহমেদ মুক্তা ও ইমরুল ইসলাম, দপ্তর সম্পাদক শেখ জসিম, শিল্প ও বাণিজ্য সম্পাদক নজরুল ইসলাম, আইনবিষয়ক সম্পাদক কবিরুল ইসলাম, তাজুল ইসলাম, কানাডা স্বেচ্ছাসেবক লিগের সহ-সভাপতি সুকোমল রায়, মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা আক্তার জানু, মিসেস কামাল, কানাডা ছাত্রলীগের সভাপতি ওবায়দুর রহমান, মাইনুর রাসেদ, শিহাব শাহরিয়ার এবং নওশাদ রতন।

জেডএইচ/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]