টরন্টোতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো বাংলাদেশি শিক্ষার্থীর

আহসান রাজীব বুলবুল
আহসান রাজীব বুলবুল আহসান রাজীব বুলবুল , কানাডা প্রতিনিধি
প্রকাশিত: ০৯:৪৮ এএম, ২১ অক্টোবর ২০২১
নাদিয়া মজুমদার/ফাইল ছবি

কানাডার টরন্টোতে সিগনাল পার হওয়ার সময় সড়ক দুর্ঘটনায় নাদিয়া মজুমদার (১৭) নামে এক বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছে। স্থানীয় সময় মঙ্গলবার (১৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে টরন্টোর বার্চমাউন্ট-ড্যানফোর্থ রোডে এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, বার্চমাউন্ট-ড্যানফোর্থ রোডে সিগনাল পার হওয়ার সময় একটি মিনি ভ্যান নাদিয়াকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। আহতাবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার পর ৪০ বছর বয়সী ভ্যানচালক ঘটনাস্থলেই উপস্থিত ছিলেন।

১৭ বছর বয়সী নাদিয়া বার্চমাউন্ট কলেজিয়েট স্কুলের ১২ গ্রেডের শিক্ষার্থী ছিলেন। তার বাবার নাম সুমন মজুমদার। তাদের গ্রামের বাড়ি বাংলাদেশের সিলেটে। এদিকে, নাদিয়ার মৃত্যুর খবরে টরন্টোর বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় সময় বৃহস্পতিবার বাদ জোহর টরন্টোস্থ মসজিদ আল-আবেদীন, ইসলামিক রিসার্চ সেন্টারে নাদিয়ার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তার মরদেহ রিচমন্ড হিলে দাফন করা হবে বলে জানা গেছে।

এআরএ/এএসএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]