কানাডায় কনসাল জেনারেল নাইম উদ্দিনকে বিদায় সংবর্ধনা

আহসান রাজীব বুলবুল
আহসান রাজীব বুলবুল আহসান রাজীব বুলবুল , কানাডা প্রতিনিধি
প্রকাশিত: ০৪:৩৩ পিএম, ২২ অক্টোবর ২০২১

উদীচী শিল্পী গোষ্ঠী অব কানাডা, কনসাল জেনারেল অব বাংলাদেশ-টরোন্টোর নাইম উদ্দিন আহমেদের এক বিদায় সংবর্ধনা আয়োজন করে। কনসাল জেনারেলের সাফল্যময় কর্মকথা তুলে ধরেন এবং উত্তরোত্তর তার সাফল্য ও দীর্ঘায়ু কামনা করেন বক্তারা।

আলোচনায় অংশ নেন- উদীচী শিল্পী গোষ্ঠী অব কানাডার উপদেষ্টা সুশীতল চৌধুরী, শ্যামল ভট্টাচার্য, কনসাল মানসুরীন খান চৌধুরী, কনসাল ও হেড অব চেন্সারি মনোয়ার মকাররম, উদীচী সহ-সভাপতি সুমন সাইয়েদ, সদস্য দীনা সাইয়েদ।

নাইম উদ্দিন আহমেদ উপস্থিত সবাইকে ধন্যবাদ ও উদীচীর সাফল্য কামনা করে বক্তব্য দেন। আলোচনাপর্ব শেষ করেন উদীচীর সভাপতি মামুনুর রশীদ।

jagonews24

এরপর তার হাতে উদীচীর পক্ষ থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক একটি ক্রেস্ট উপহার দেন। কনসাল জেনারেলের পক্ষ থেকেও উদীচীকে ফুল এবং প্রশংসাপত্র উপহার দেওয়া হয়।

সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন সুমি বর্মণ, গৌরী দাস, কামরান করিম, জয়া দত্ত সেনাপতি, ইন্দীরা রায়, বিপ্লব কর্মকার, শবনাম শায়লা তনুকা, স্বপ্না দাস, সোহানা আমিন, মিথুন রেজা, সুমন সাইয়েদ, মহাম্মাদ আমানুল্লা, দীনা সাইয়েদ ও মামুনুর রশীদ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জ্যাকুলীন রিজারিও।

কামরান করিমের প্রশ্নোত্তর পর্বের পর নৈশভোজে সবাই অংশ নেন।

এমআরএম/এএসএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]