বাহরাইনে শেখ রাসেল দিবস উদযাপন

সালেহ আহমদ সাকী সালেহ আহমদ সাকী , বাহরাইন প্রতিনিধি
প্রকাশিত: ০৭:১৪ পিএম, ২৩ অক্টোবর ২০২১

রাজনৈতিক উদ্দেশ্যে ধর্মকে ব্যবহার করে যারা সাম্প্রদায়িক সহিংসতা ছড়াতে চায় তাদের খুব শক্ত হাতে প্রতিহত করতে হবে। ধর্ম যার যার দেশ সবার এটা হৃদয়ে ধারণ করে শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবে বাংলাদেশ। কোনো ষড়যন্ত্ৰই তা রুখতে পারবে না।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ বাহরাইন শাখার উদ্যোগে শেখ রাসেল দিবসের আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

বাহরাইনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ সন্তান শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে বাংলাদেশ সরকার ঘোষিত ‘শেখ রাসেল দিবস’ যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সঙ্গে পালন করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ বাহরাইন শাখা।

সংগঠনের সভাপতি মুজিবুর রহমানের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক এমরান সরকারের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমাজের সভাপতি মনজুর আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক এম এ হাশেম, যুবলীগ বাহরাইন শাখার সাধারণ সম্পাদক বকুল সূত্রধর, সহ-সাধারণ সম্পাদক নজির আহমেদ, মাসুদ মিয়া, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জালাল মুন্সি, সহ-সভাপতি রাজিব মিয়া।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন- সুজন মিয়া, কাইয়ুম মিয়াসহ বাংলাদেশ আওয়ামী যুবলীগ বাহরাইন শাখার নেতারা।

আলোচনা সভা শেষে শেখ রাসেলের আত্মার শান্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন এমরান সরকার।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]