আ’লীগের ধর্মবিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য হলেন প্রবাসী জাহাঙ্গীর

জমির হোসেন
জমির হোসেন জমির হোসেন , ইতালি প্রতিনিধি
প্রকাশিত: ০৩:৪১ পিএম, ২০ জানুয়ারি ২০২২
ফাইল ছবি

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্মবিষয়ক উপ-কমিটির সদস্য হলেন ইতালি আওয়ামী লীগ সহ-সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর ফরাজী। সম্প্রতি একটি চিঠি ইস্যুর মাধ্যমে আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ধর্মবিষয়ক উপ-কমিটি চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশেবন্দী এ সদস্য মনোনীত করেন।

সদ্য সদস্য নির্বাচিত হওয়ার সংবাদটি এরই মধ্যে ইতালিজুড়ে ‘টক অব দ্য টাউনে’ পরিণত হয়েছে।

Italy2.jpg

এ বিষয়ে জাহাঙ্গীর ফরাজী অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, আমি শরীয়তপুর জাজিরার সন্তান হিসেবে নিজেকে ধন্য মনে করছি। আমার নেত্রী, দেশরত্ন শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হিসাবে আমাকে বাংলাদেশ আওয়ামী লীগ ধর্মবিষয়ক উপকমিটিতে স্থান দিয়ে দলের কাজ করার সুযোগ করে দিয়েছে। আমি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাসহ দলের সকল নেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এদিকে ইতালি আওয়ামী লীগসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ জাহাঙ্গীর ফরাজীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। একই সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন এ নেতার ছবি দিয়ে পোস্টারে সয়লাব যা ব্যাপক আলোচনা হচ্ছে রাজধানী রোমসহ ইতালির বিভিন্ন শহরে।

এমআরএম/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]