খালেদা জিয়ার সুস্থতা কামনায় জার্মানিতে দোয়া

হাবিবুল্লাহ আল বাহার
হাবিবুল্লাহ আল বাহার হাবিবুল্লাহ আল বাহার জার্মানি থেকে
প্রকাশিত: ০৬:৩৮ পিএম, ০২ জুলাই ২০২২

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগ মুক্তি ও সুস্থতা কামনায় বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল জার্মানি শাখার উদ্যোগে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বার্লিনে অনুষ্ঠিত আলোচনা সভায় দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা অংশ নেয়। দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি এবং দীর্ঘ হায়াত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এছাড়াও দোয়া মাহফিলে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও মরহুম আরাফাত রহমান কোকোসহ সকল মরহুম নেতাকর্মীর আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন বার্লিন বাইতুল মোকাররাম মসজিদের খতিব মাওলানা হেলাল উদ্দিন সিরাজি।

স্বেচ্ছাসেবক দল জার্মানি শাখার সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর খাদেমের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জার্মানি বিএনপির সভাপতি আকুল মিয়া।

আলোচনা সভায় বক্তব্য দেন জার্মানি বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল গনি সরকার, সিনিয়র সহ-সভাপতি জালাল উদ্দিন নানা, ১ম যুগ্ম সম্পাদক মোস্তাক মান্নান, বার্লিন মহানগর বিএনপির সভাপতি জসিম সিকদার, জার্মান যুব দল সভাপতি আনহার মিয়াসহ অনেকে। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন স্বেচ্ছাসেবক দল জার্মানি শাখার সাংগঠনিক সম্পাদক নুর মোহাম্মদ।

আলোচনা সভায় বিএনপি নেতারা বাংলাদেশের গণতন্ত্র পুনঃ প্রতিষ্ঠা ও একদলীয় শাসন থেকে দেশকে রক্ষা করার জন্য দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ কাজ করার আহ্বান জানান।

এমআরএম/এএসএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]