ইতালিতে নারী সমাজকল্যাণ সমিতির বনভোজন


প্রকাশিত: ১০:০৬ এএম, ১১ জানুয়ারি ২০১৭
ইতালিতে নারী সমাজকল্যাণ সমিতির বনভোজন

নারী সমাজকল্যাণ সমিতির উদ্যোগে ইতালির আবরুজ্জো শহরের কাম্পো ডি ফেলেসি নামক স্থানে বরফে অাচ্ছাদিত পাহাড়ের মধ্যে শীতকালীন বনভোজনের আয়োজন করা হয় সম্প্রতি।

নারী সমাজকল্যাণ সমিতির সভানেত্রী লায়লা শাহ’র নেতৃত্বে রোম থেকে শতাধিক ইতালি প্রবাসী বাংলাদেশি বাস যোগে যায় কাম্পো ডি ফেলেসির পাদদেশে। তুষারপাতের মধ্যে আনন্দ উল্লাসে মেতে উঠেন অংশগ্রহনকারী প্রবাসী বাংলাদেশিরা।

ক্যাবল কারের মাধ্যমে এক পাহাড় থেকে অন্য এক পাহাড়ের রোমাঞ্চকর এক অভিজ্ঞতার সাক্ষী হয়েছেন অনেকেই। বাচ্চাদের বরফে স্কেটিং সহ এদিক ওদিক ছুটে বেড়ানো ছিলো চোখে পড়ার মত।

মহিলা সমাজকল্যান সমিতির সহ-সভাপতি নার্গিস আক্তার, রিপন, শিমুল রহমান, জাহাঙ্গীর আলম, রুহুল আমিন রাহুল, খান রবিন, ব্যবসায়ী হুমায়ুন কবিরসহ রোমের উল্লেখযোগ্য শতাধিক প্রবাসীরা শীতকালীন এই বনভোজনে অংশগ্রহন করেন।

সংগঠনের সভাপতি লায়লা শাহ বলেন সৃষ্টিকর্তার দরবারে শুকরিয়া জানাই, প্রকৃতিকে এমন উপভোগ্য করে তোলার জন্য। প্রাকৃতিক দৃশ্য দেখার জন্যই আমাদের এই আয়োজন। আগামী দিনে ইউরোপের দেশে দেশে দর্শনীয় স্থানগুলোতে সবাই একত্রে ঘুরতে যাওয়ার পরিকল্পনা রয়েছে। বনভোজনে অংশগ্রহণকারী সকলকে সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ জানান তিনি।

এমআরএম/পিআর