আমিরাতে বিএনপির নতুন কমিটি ঘোষণা


প্রকাশিত: ০৯:০৯ এএম, ১২ জানুয়ারি ২০১৭
আমিরাতে বিএনপির নতুন কমিটি ঘোষণা

সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ১৫১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এছাড়া নতুন কমিটির উদ্যোগে ৫ জানুয়ারি ‘গণতন্ত্র হত্যা দিবস’ উপলক্ষে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনের মাধ্যমে আগের সব কমিটি বিলুপ্ত করে মঙ্গলবার (১০ জানুয়ারি) আল-আইন সুপার হোটেল হল রুমে ইঞ্জিনিয়ার রফিক সিকদারকে সভাপতি ও ইঞ্জিনিয়ার এম এ ছালাম খানকে সাধারণ সম্পাদক করে এ নতুন কমিটি ঘোষণা করা হয়।

পরে ভিপি মাসুদ ও মুহাম্মদ নুরুন্নবীর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় ইঞ্জিনিয়ার রফিক সিকদারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা হাজী শরাফত আলী।

এতে বক্তব্য দেন হাজী রফিক আহমেদ, এম এ সালাম খান, আলহাজ্ব দিদারুল আলম, হাজী ফারুক হোসেন, মুহাম্মদ ওসমান আলী, মুহাম্মদ শওকত আলী খান, হাজী সেলিম, এড. শেখ শহিদুলক, ইঞ্জিনিয়ার মুহাম্মদ আলী, ইঞ্জিনিয়ার মফিজুল ইসলাম, শাখাওয়াত হোসেন বকুল, মুহাম্মদ হাসানসহ আরও অনেকে।

জেডএ/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com