আমিরাত বিএনপির অভিষেক আজ

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি
প্রকাশিত: ০২:১৬ এএম, ১৩ অক্টোবর ২০১৭
আমিরাত বিএনপির অভিষেক আজ

সংযুক্ত আরব আমিরাত শাখা বিএনপির অভিষেক ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আজ (শুক্রবার) অনুষ্ঠিত হবে। আমিরাত বিএনপির সভাপতি মুহাম্মদ জাকির হোসেন জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিন সন্ধ্যা থেকে দুবাইয়ের দেরা ক্রাউন প্লাজা হোটেল বল রুমে এ অভিষেক অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক বাণিজ্যমন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

বিশেষ অতিথি থাকবেন বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিশেষ উপদেষ্টা ওসমানীনগরের কৃতিসন্তান হুমায়ুন কবির ও বিএনপির সৌদি আরব সভাপতি আহমেদ আলী মুকিব।

অনুষ্ঠানে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করবেন বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন। এছাড়া আমিরাতের প্রবাসী শিল্পীদের মধ্যে গান পরিবেশন করবেন কণ্ঠশিল্পী জাবেদ আহম্মেদ মাসুম। এতে আমিরাতের কমিউনিটির ব্যক্তিবর্গ ও প্রবাসী সাংবাদিকরা উপস্থিত থাকবেন।

বিএ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com