মালয়েশিয়ায় জিয়াউর রহমানের জন্মবার্ষিকী পালিত

আহমাদুল কবির
আহমাদুল কবির , মালয়েশিয়া প্রতিনিধি মালয়েশিয়া
প্রকাশিত: ০৫:১৬ এএম, ২২ জানুয়ারি ২০১৮

মালয়েশিয়া পেরাক রাজ্যের কান্তানে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে রোববার বিকেলে কান্তান ইপু শাখা বিএনপি কান্তান বারু একটি হোটেলে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিল হয়েছে।

আব্দুল হামিদের সুললিত কণ্ঠে কোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে শুরু হয় আলোচনা সভা। বিএনপির প্রবীণ নেতা হাবিবুল্লাহ নান্নুর সভাপতিত্বে ও যুব নেতা তোফায়েল আহমেদ রনির সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন মালয়েশিয়া বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরামের সভাপতি এস এম জাহাঙ্গীর, বিশেষ অতিথির বক্তব্য দেন মালয়েশিয়া স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিবুর রহমান রতন, সাধারণ সম্পাদক বশির আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবু কাউসার ভূঁইয়া।

malyeshiaজিয়াউল করিম রানার পরিচালনায় সভায় আরো বক্তব্য দেন কান্তান শাখা বিএনপি নেতা মো. রফিকুল ইসলাম রফিক, মো. সবুজ, মাহমুদুল হাসান পলাশ, তাজুল ইসলাম, মো. হান্নান, রাসেল দেওয়ান, মো. হাদিছ মিয়া, যুব নেতা তোফায়েল আহমেদ রিপন, ওয়ালিদ, সজিব হোসেন, সোহেল রানা, সাইদুল ইসলাম, মো. শিহান, মো. পলাশ, স্বেচ্ছাসেবক দল নেতা হাফিজ আহমেদ কামাল প্রমুখ।

আলোচনা সভা শেষে জিয়াউর রহমান ও তার প্রয়াত ছোট ছেলে আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়েছে। একইসঙ্গে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

জেডএ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :