যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে প্রেস ক্লাব নির্বাচন সম্পন্ন

লস্কর আল মামুন
লস্কর আল মামুন লস্কর আল মামুন , যুক্তরাষ্ট্র প্রতিনিধি লস অ্যাঞ্জেলেস
প্রকাশিত: ০৩:৪০ পিএম, ২২ জানুয়ারি ২০১৮

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে লিটল বাংলাদেশ প্রেস ক্লাব নির্বাচন সম্পন্ন হয়েছে। রোববার বিকেলে শহরের আপন বাজার মিলনায়তনে প্রেস ক্লাব নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

প্রবাস বাংলা ডট ইনফোর সম্পাদক, আজকাল ও এনটিভি প্রতিনিধি কাজী মশহুরুল হুদাকে সভাপতি এবং এটিএন বাংলা, দৈনিক সমকাল ও জাগো নিউজ প্রতিনিধি লস্কর আল মামুনকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

নির্বাচনে সভাপতি পদে কাজী মশহুরুল হুদা সাত ভোট এবং প্রতিদ্বন্দ্বী জাহান হাসান পান পাঁচ ভোট। সাধারণ সম্পাদক পদে লস্কর আল মামুন আট ভোট এবং প্রতিদ্বন্দ্বী এলএবাংলা টাইমসের সিইও আব্দুস সামাদ পান চার ভোট।

নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার মোবারক হুসাইন, কমিশনার বদরুজ্জামান খান ও সাজেদ চৌধুরী ম্যাকলিন। নির্বাচন শেষে ২০১৮-২০১৯ সালের দুই বছর মেয়াদের জন্য প্রেস ক্লাব কমিটির নির্বাচিত সদস্যদের নাম ঘোষণা করা হয়।

নির্বাচিত অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি জাহান হাসান (সিইও, একুশ নিউজ মিডিয়া), সহ-সভাপতি সৈয়দ এম হোসেন বাবু (প্রবাস মেলা), যুগ্ম সম্পাদক আব্দুস সামাদ (সিইও, এলএবাংলা টাইমস), কোষাধ্যক্ষ কামরুল ইসলাম শিপন (বাংলাদেশ প্রতিদিন ও প্রবাস বাংলা)।

এদিকে, প্রেস ক্লাবের নব-নির্বাচিত সদস্যদের অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন কমিউনিটির বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা।

এমআরএম/আরআইপি

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :