কুয়েতে মিরসরাই সমিতির শোক সভা

প্রবাস ডেস্ক কুয়েত
প্রকাশিত: ০৪:৫৮ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০১৮
কুয়েতে মিরসরাই সমিতির শোক সভা

কুয়েতে মিরসরাই সমিতির উপদেষ্টা, বাংলাদেশ কমিউনিটির সাধারণ সম্পাদক ফয়েজ কামালের মায়ের মৃত্যুতে শোক সভার আয়োজন করেছে মিরসরাই সমিতি কুয়েত। শুক্রবার রাত ৮টায় কুয়েতের হাসাবিয়া আমান হোটেলে এ শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিরসরাই সমিতির উপদেষ্টা মুক্তিযোদ্ধা আহমেদুর রহমান মাসুমের সভাপতিত্বে সাধারণ সম্পাদক কামাল হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপদেষ্টা মুক্তিযোদ্ধা রেদোন উল হক, উপদেষ্টা সালে আহম্মদ, উপদেষ্টা আবদুল কাদের, সহ-সভাপতি রেজাউল করিম রেজা, সহ-সভাপতি গিয়াস উদ্দিন, সহ-সভাপতি নাজিম উদ্দিন, যুগ্ম সম্পাদক আবদুর রহিম, প্রবাসী কুমিল্লা পরিষদের সভাপতি আতাউল গনি মামুন।

আরও উপস্থিত ছিলেন উপদেষ্টা মামুন, যুগ্ম সম্পাদক রাশেদ চৌধুরী, যুগ্ম সম্পাদক সাইফুদ্দিন, সাংগঠনিক সম্পাদক রাসেল, সাংগঠনিক সম্পাদক মোরশেদ, মাওলানা আব্দুর রহমান, মাওলানা আবদুর কাদের সহ-সংগঠনের নেতারা ও কুয়েতে মিরসরাই প্রবাসীরা।

jagonews24

মাওলানা শেখ মনসুরের পরিচালনায় দোয়া মাহফিলে কুয়েত প্রবাসীদের মঙ্গল কামনা ও মরহুমার আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়। শোক সভা দোয়া মাহফিলে অবৈধ অভিবাসীদের সচেতনতায় ও সাধারণ ক্ষমার বিষয়ে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি ও দূতাবাস কর্মকর্তা আনোয়ার শাহাদাত।

এছাড়া হাসাবিয়া এলাকায় প্রবাসীদের মাঝে সাধারণ ক্ষমার লিফলেট বিতরণ করা হয়।

এমআরএম/আরআইপি

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com