বঙ্গবন্ধুর ছবির অবমাননায় সিডনি আ.লীগের প্রতিবাদ সভা

মো. আবুল কালাম আজাদ
মো. আবুল কালাম আজাদ মো. আবুল কালাম আজাদ , অস্ট্রেলিয়া প্রতিনিধি অস্ট্রেলিয়া
প্রকাশিত: ১২:০২ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮

বঙ্গবন্ধুর ছবির অবমাননার প্রতিবাদে অস্ট্রেলিয়া আওয়ামী লীগের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাতে সিডনির ওয়ালী পার্কের ফাংশন সেন্টারে এ প্রতিবাদ সভা আয়োজিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সভাপতি ও আইনজীবী সিরাজুল হক, প্রধান অতিথি ছিলেন মেলবোর্ন আওয়ামী লীগের উপদেষ্টা ও বীর মুক্তিযোদ্ধা সালেকী সুফি।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দুর্নীতির মামলার রায়কে কেন্দ্র করে লন্ডনস্থ বাংলাদেশ দূতাবাসে হামলা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবির অবমাননা ও বাংলাদেশে বিএনপি-জামায়াতের সব নৈরাজ্যের প্রতিবাদ জানিয়েছে অস্ট্রেলিয়া আওয়ামী লীগ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগ সিডনি শাখার যুগ্ম সাধারণ সম্পাদক হাজী দেলোয়ার হোসেন, আওয়ামী লীগ সিডনি শাখার সাধারণ সম্পাদক ফয়সাল আজাদ, আওয়ামী লীগ সিডনি শাখার সভাপতি এবং যুবলীগের কেন্দ্রীয় উপ-আন্তর্জাতিক সম্পাদক গাউসুল আলম শাহাজাদা, অস্ট্রেলিয়া ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক প্রসেনজিত চৌধুরী মিকু, সিডনি আওয়ামী লীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম।

jagonews24

বক্তব্য রাখেন, আওয়ামী লীগ সিডনি শাখার ট্রেজারার আব্দুস সালাম,আওয়ামী লীগ সিডনি শাখার সহ-সভাপতি আইজিদ আরাফাত অরুপ, স্বেচ্ছাসেবক লীগ অস্ট্রেলিয়া শাখার সভাপতি জাকারিয়া আল মামুন, আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখার সাংগঠনিক সম্পাদক মোসলেহুর রহমান খুসব, মানিক নাগ প্রমুখ।

রাষ্ট্রীয় দূতাবাস তথা রাষ্ট্রের ওপরেই হামলা চালিয়ে দেশের ভাবমূর্তি ধ্বংস করা এবং বঙ্গবন্ধুর ছবি ভাংচুর করে, জুতা ছুঁড়ে মেরে অপমান করা কুলাঙ্গার দেশদ্রোহীদের অবিলম্বে বাংলাদেশে ফিরিয়ে এনে দ্রুত এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায় নেতারা।

এমআরএম/আরআইপি

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :