মালয়েশিয়ায় সন্ত্রাসী হামলায় আহত বাংলাদেশি তরুণের মৃত্যু

আহমাদুল কবির
আহমাদুল কবির আহমাদুল কবির , মালয়েশিয়া প্রতিনিধি
প্রকাশিত: ১০:৫২ পিএম, ১৭ এপ্রিল ২০১৮

মালয়েশিয়ায় সন্ত্রাসীদের অস্ত্রের আঘাতে মুহাম্মদ আজিজুর নামে একজন বাংলাদেশি তরুণের মৃত্যু হয়েছে। নিহত আজিজুর কক্সবাজার জেলার রামু থানার জোয়ারিনালা গ্রামের মৃত আহম্মদ কবিরের ছেলে।

স্থানীয় পুলিশ সূত্রে জানা গেছে, গত ৩ এপ্রিল রাত ১২টার দিকে আজিজুরের রুমের সামনে এসে কোম্পানির লোক পরিচয়ে তাকে ডাকতে থাকে সন্ত্রাসীরা। আজিজুর দরজা খুলতেই কয়েকজন অপরিচিত লোক তার মাথায় অস্ত্র দিয়ে একাধিক আঘাত করে এবং এলোপাতাড়ি মারতে থাকে। এতে ঘটনাস্থলেই আজিজুর জ্ঞান হারিয়ে ফেলে। ঘটনার পরপরই হামলাকারীরা পালিয়ে যায়।

কিছুক্ষণ পর পুলিশ এসে আজিজুরকে অচেতন অবস্থায় উদ্ধার করে মালাক্কা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে তিনি সাত দিন চিকিৎসাধীন থাকার তার মৃত্যু হয়। অভিযোগ রয়েছে, আজিজুরের সহকর্মীরা তাকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন। কিন্তু হাসপাতালে তাদের প্রবেশের অনুমতি দেয়নি কর্তৃপক্ষ।

অন্যদিকে, আজিজুর নিহত হওয়ার পর তার সহকর্মীদের নিষেধ করা হয়, যাতে ঘটনাটি কোনোভাবেই প্রকাশ না পায়। এমনটাই বলা হয়েছে কোম্পানির পক্ষ থেকে। এ ঘটনায় দুজনকে আটক করেছে মালয়েশিয়া পুলিশ। আজিজুর (পাসপোর্ট নং-বি এইচ ০৫৯৬২৯৬) ২০১৩ সালে মালয়েশিয়ায় গিয়েছিলেন বলে জানা গেছে।

ওআর/বিএ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :