কুয়েতে সাংবাদিকদের আলোচনা সভা

সাদেক রিপন
সাদেক রিপন , কুয়েত প্রতিনিধি কুয়েত
প্রকাশিত: ১১:১৩ এএম, ০৪ জুলাই ২০১৮

বাংলাদেশ টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, কুয়েতের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার (৩০ জুন) রাতে কুয়েত সিটির রাজধানী হোটেলের হল রুমে এ আয়োজন করা হয়।

সভায় প্রবাসীদের কল্যাণে বাংলাদেশ সরকার ঘোষিত বিভিন্ন সুযোগ সুবিধা সম্পর্কে প্রবাসীদের অবগত করতে সংবাদ কর্মীদের করণীয় সম্পর্কে আলোচনা করা হয়।

সাংবাদিক মঈন উদ্দিন সরকার সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আ. হ জুবেদের সঞ্চালনায় সভায় সাংবাদিক নেতারা বলেন, প্রবাসীদের কল্যাণে সরকার বিভিন্ন সময়ে নানা সুযোগ সুবিধা দিয়ে থাকে। এ বিষয়ে অনেক প্রবাসী অবগত না থাকায় তারা সুবিধাগুলো থেকে বঞ্চিত হচ্ছেন। তাছাড়া প্রবাসীদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে সর্বদা প্রবাসীদের অবগত করতে কী কী পদক্ষেপ নেয়া যায়- সে বিষয়ে দীর্ঘ আলোচনা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কুয়েতে আরটিভির প্রতিনিধি মোহাম্মদ জালাল, যমুনা টিভির প্রতিনিধি শেখ এহসানুল হক খোকন, সময় টিভির প্রতিনিধি শরিফ মিজান, মাই টিভির প্রতিনিধি আল আমিন রানা, আনন্দ টিভির প্রতিনিধি সেলিম হাওলাদার, নাসের উদ্দিন, এমরান সিকদার প্রমুখ ।

সভার শেষে আজকের সূর্যোদয়ের কুয়েত ব্যুরো প্রধান প্রবীন সাংবাদিক মোহাম্মদ ইয়াকুবের আশু রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয় এবং সাংগঠনিক সম্পাদক আল আমিন রানাকে সংবর্ধনা দেয়া হয়।

এমএমজেড/আরআইপি

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :