আজমানে অস্থায়ী শহীদ মিনারে ভাষা শহীদদের শ্রদ্ধা

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি
প্রকাশিত: ০১:৫৮ এএম, ২২ ফেব্রুয়ারি ২০১৯

সংযুক্ত আরব আমিরাতের আজমান প্রদেশে একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে অস্থায়ী শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা জানানো হয়েছে।

বৃহস্পতিবার রাত ১২টার পর পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানান, আমিরাতের বিভিন্ন সংগঠন ও প্রবাসী বাংলাদেশিরা।

দুবাই বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি, বৃহত্তর চট্টগ্রাম সমিতি দুবাই ও উত্তর আমিরাত, শারজাহ বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি, আমিরাত হাটহাজারী সমিতি, আজমান বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি, দুবাই আওয়ামী লীগ, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ দুবাই ও উত্তর আমিরাত, রাউজান সমিতি দুবাই কেন্দ্রীয় কমিটি, আকতারুজ্জামান চৌধুরী (বাবু) স্মৃতি সংসদ আমিরাত কেন্দ্রীয় কমিটিসহ আরও অনেক সংগঠনসহ প্রবাসে থাকা অনেক প্রবাসী অস্থায়ী শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা জানায়।

বক্তারা বলেন, দূর প্রবাসে থাকলেও আমরা বাংলাদেশি যাদের কারণে আজকে আমাদের মাতৃভাষা বাংলা পেয়েছি তাদের সম্মান জানাতে প্রবাসের মাটিতে আজ আমরা এই অস্থায়ী শহীদ মিনার তৈরি করি।

বিএ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :