অগ্নিকাণ্ডের ঘটনায় আমিরাতে বাংলাদেশ প্রেস ক্লাবের শোক

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি
প্রকাশিত: ০৬:০২ এএম, ২৩ ফেব্রুয়ারি ২০১৯

রাজধানী পুরান ঢাকার চকবাজার এলাকায় রাজ্জাক ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতদের মৃত্যুতে শোক জানিয়েছে সংযুক্ত আরব আমিরাতে অবস্থিত সংবাদকর্মীদের পেশাজীবী সংগঠন বাংলাদেশ প্রেস ক্লাব।

শুক্রবার (২২ ফেব্রুয়ারি) রাতে শারজাহ হুদাইবিয়া রেস্টুরেন্টে জরুরি সভায় প্রেস ক্লাবের সভাপতি শিবলী আল সাদিক ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামরুল হাসান জনির স্বাক্ষরিত বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন তারা।

শোক বার্তায় নেতারা জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় আমরা দুঃখিত ও মর্মাহত। নিহতদের ক্ষতিপূরণসহ জনবসতিপূর্ণ এলাকাগুলোতে সরকারের আরো বেশি দায়িত্বশীল দৃষ্টি দেয়া উচিত বলে মনে করেন তারা। একইসঙ্গে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন তারা।

আহতদের সুস্থতা কামনা করেন এবং বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আহতদের পাশে দাঁড়ানোর জন্য চিকিৎসক ও দেশের মানুষের প্রতি আহ্বানও জানান ক্লাবের নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন, সিনিয়র সহ- সভাপতি সিরাজুল হক, সহ- সভাপতি মুহাম্মদ রফিক উল্লাহ, সহ-সভাপতি শেখ ফয়সাল সিদ্দিকী ববি, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল শাহিন, অর্থ সম্পাদক মহিউল করিম আশিক, প্রচার সম্পাদক সঞ্জিত শীল, আইন বিষয়ক সম্পাদক সানজিদা ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক আবদুল আলীম সাইফুল ও সদস্য জাহেদ।

এমআরএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :