অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদককে সংবর্ধনা

মিরন নাজমুল
মিরন নাজমুল মিরন নাজমুল , স্পেন প্রতিনিধি স্পেন
প্রকাশিত: ০৪:১৩ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৯

অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক, জাগো নিউজের ইতালি প্রতিনিধি জমির হোসাইনকে স্পেনের রাজধানী মাদ্রিদে সংবর্ধনা দেয়া হয়েছে। ২১ সেপ্টেম্বর আলমসুয়ারেজ আন্তর্জাতিক বিমানবন্দরে অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাব ও স্পেন বাংলা প্রেস ক্লাবের পক্ষ থেকে তাকে এ সংবর্ধনা দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক সাংবাদিক কবির আল মাহমুদ, তরুণ সংগঠক নাজিম উদ্দিন, টিপু আহমদ প্রমুখ। সংক্ষিপ্ত সময়ের মধ্যেও তাকে সংবর্ধনা প্রদান করার জন্য সাংবাদিক জমির হোসাইন স্পেন বাংলা প্রেস ক্লাব, অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক কবির আল মাহমুদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি টেনেরিফ দ্বীপপুঞ্জসহ স্পেনে স্বপরিবারে ৯ দিনের সফর আসেন। জমির হোসেন বলেন, প্রবাসী সাংবাদিকদের প্রবাসে নিত্যদিনের জীবনযুদ্ধের পাশাপাশি মহান সংবাদিকতার পেশায় নিয়োজিত থাকার জন্য প্রাপ্য মর্যাদা নিশ্চিত করতেই অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের প্রতিষ্ঠা। আল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাব প্রবাসী সাংবাদিকদের পেশাগত উন্নয়নসহ সার্বিক উন্নয়নে কাজ করার জন্য প্রচেষ্টা চলছে।

Italy1.jpg

আগামীতে সাংবাদিকদের কল্যাণে একটি তহবিল গঠন করা হবে বলেও তিনি আশ্বাস প্রদান করেন। এই তহবিল সাংবাদিকদের কল্যাণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে তিনি মন্তব্য করেন।

তিনি বলেন, আমরা যে যেখানে আছি, সেখান থেকেই আমরা দেশের জন্য, আমাদের কমিউনিটির জন্য কাজ করতে হবে। আর তাতেই আমরা জাতি হিসেবে এগিয়ে যাব বিশ্বের দরবারে।

এমআরএম/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]