দুর্নীতিবিরোধী অভিযানে প্রবাসীদের সহযোগিতা চান প্রধানমন্ত্রী

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি
প্রকাশিত: ১২:৩১ এএম, ২৩ সেপ্টেম্বর ২০১৯

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন প্রবাসী কমিউনিটি নেতা বঙ্গবন্ধু পরিষদ আবুধাবি কেন্দ্রীয় কমিটির সভাপতি ইফতেখার হোসাইন বাবুল ও সাধারণ সম্পাদক নাছির তালুকদার।

রোববার (২২ সেপ্টেম্বর) সকালে আবুধাবির সাংগ্রিলা হোটেলে তারা প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় পুষ্পমাল্য দিয়ে আবুধাবিতে আগমন ও প্রধানমন্ত্রীর জন্মদিনের অগ্রিম শুভেচ্ছা জানান তারা।

বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক নাছির তালুকদার জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের কাছে আমিরাত প্রবাসীরা কেমন আছে তা জানতে চান। তখন আমরা প্রবাসীদের সুখ-দুঃখের কথা প্রধানমন্ত্রীকে বলেছি। তিনি আমাদের মাধ্যমে আমিরাতে অবস্থানরত প্রবাসীদের শুভেচ্ছা জানিয়েছেন। এ সময় তিনি সরকারের দুর্নীতিবিরোধী অভিযানে প্রবাসীদের সহযোগিতা কামনা করেন এবং প্রবাসীদেরকে প্রধানমন্ত্রীর জন্য ও দেশের জন্য দোয়া করতে বলেন।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৪ তম অধিবেশনে যোগ দিতে যুক্তরাষ্ট্রে আটদিনের সরকারি সফরে নিউইয়র্ক যাওয়ার পথে যাত্রা বিরতিতে গত শুক্রবার আবুধাবি পৌঁছান। বিরতি শেষে তিনি রোববার সকাল সাড়ে ১০টায় নিউইয়র্কের উদ্দেশ্যে আবুধাবি ত্যাগ করেন। আগামী ২৭ সেপ্টেম্বর (শুক্রবার) ইউএনজিএ ৭৪তম বার্ষিক অধিবেশনে ভাষণ দেবেন তিনি।

এমএসএইচ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]