আবুধাবি টি-টেন ক্রিকেটে ‘এ’ গ্রুপে বাংলা টাইগার্স

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি
প্রকাশিত: ১২:৫২ এএম, ১১ অক্টোবর ২০১৯

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবির জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে আগামী ১৪ নভেম্বর থেকে শুরু হবে টি-টেন ক্রিকেট লীগের দ্বিতীয় আসর। ট্রর্নামেন্টে বিভিন্ন দেশের খেলোয়াড়দের নিয়ে গঠিত আটটি দল অংশগ্রহণ করবে।

মঙ্গলবার (৮ অক্টোবর) সন্ধ্যায় দলগুলোর লটারি অনুষ্ঠিত হয়। এর মাধ্যমে আট দলকে দুই গ্রুপে বিভক্ত করে কর্তৃপক্ষ। ‘এ’ গ্রুপের বাকি তিনটি দল হলো ডেক্কান, দিল্লি বুলস ও কর্ণাটক। ‘বি’ গ্রুপে খেলবে মারাঠা অ্যারাবিয়ান কালান্দার্স, নর্দার্ন ওয়ারিয়রস ও টিম এইট।

১৪ নভেম্বর এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হবে প্রথম ম্যাচ। ২৪ নভেম্বর হবে ফাইনাল। সর্বমোট ২৯টি ম্যাচে ক্রিকেট বিশ্বের তারকাদের নিয়ে শীর্ষ দেশগুলো অংশ নেবে। এর আগে ২০১৮ সালে প্রথম এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টে ‘বাংলা টাইগার্স’ এর মালিক ইয়াসিন চৌধুরী ও সিরাজুদ্দিন আলম জানান, বাংলা টাইগার্সের হয়ে দেশের শীর্ষ খেলোয়াড়দের অনেকেই অংশ নিতে আবুধাবি আসবেন।

তারা আশা করেন আমিরাতে অবস্থানরত প্রবাসী বাংলাদেশিরা মাঠে গিয়ে দেশের টিমকে সমর্থন দিয়ে উৎসাহ জোগাবেন।

বিএ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com