মামলা করায় প্রাণ গেল প্রবাসীর

প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ০৫:০২ পিএম, ২০ অক্টোবর ২০১৯

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে ফেনীর নুর হোসেন সুমন (৩৭) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার রাতে দেশটির জোহানেসবার্গে সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। নিহত সুমন ফেনী সদর উপজেলার কালিদহ ইউনিয়নের পূর্ব গোবিন্দপুর গ্রামের হাজী জাবেদ আলী বাড়ির আবুল কাশেমের ছেলে।

নিহতের ভাই নুর-নবী জানান, দীর্ঘ ১২ বছর সুমন দক্ষিণ আফ্রিকায় ব্যবসা করে আসছে। এলাকাটিতে বর্তমানে তার ৫টি প্রতিষ্ঠান রয়েছে। কিছুদিন আগে সুমনের দোকানে স্থানীয় ডাকাত দল হানা দিলে সে থানায় মামলা করে। পরে দেশটির পুলিশ ডাকাত দলের দুই সদস্যকে গ্রেফতার করে।

এ ঘটনায় ডাকাত দলের বাকি সদস্যরা ক্ষিপ্ত হয়ে শনিবার বাংলাদেশ সময় রাত ১টার দিকে সুমনের দোকানের সামনেই তাকে উপর্যুপরি গুলি করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয় কালিদহ ইউপি চেয়ারম্যান দিদারুল ইসলাম জানান, দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে গোবিন্দপুর এলাকার সুমনের মৃত্যু হয়েছে বলে তিনি শুনেছেন।

রাশেদুল হাসান/এমআরএম/এমএমজেড/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com