পালেরমোতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালন

জমির হোসেন
জমির হোসেন জমির হোসেন , ইতালি প্রতিনিধি
প্রকাশিত: ০৪:২৭ পিএম, ১০ নভেম্বর ২০১৯

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভা করেছে বিএনপি পালেরমো সিসিলি শাখা। পালেরমো শহরের স্থানীয় একটি রেস্টুরেন্টে ইতালি পালোমো বিএনপির সভাপতি বদরুল আলম শিপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আকবর হোসেন মাসুদ আকনের পরিচালনায় আলোচনায় সভায় প্রধান অতিথি ছিলেন ইতালি বিএনপির সহ-সভাপতি আনোয়ার হোসেন ভূঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি বিএনপির সহ-সাংস্কৃতিক সম্পাদক তনির খান, ইতালি বিএনপি সদস্য হাজী খোরশেদ আলম, আশাহিদ আহমেদ শাহিদ, জিল্লুর রহমান।

সভায় বক্তব্য দেন- পালেমো বিএনপির সিঃ সহ-সভাপতি লিটন মল্লিক, সহ-সভাপতি মো. আব্দুল কাদের, আমিরুল হোসেন, হাসান নুর চৌধুরী, ইসমাইল হোসেন, প্রথম সদস্য এ কে আজাদ, সাংগঠনিক সম্পাদক হাসান জামাল তালুকদার, সহ-সাংগঠনিক সম্পাদক মাহতাবুর রহমান চৌধুরী, সিলেট বিভাগ জাতীয়তাবাদী ফোরামের সভাপতি এম, রুশন মিয়া, বিএনপি নেতা মিয়া মো. ছায়েদ প্রমুখ।

আলোচনা সভা শেষে বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার সম্মানে এক মিনিট নীরবতা পালন ও তার রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এমআরএম/এমকেএইচ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com