অস্ট্রিয়ায় বিপ্লব ও সংহতি দিবস পালন

হাসান তামিম
হাসান তামিম হাসান তামিম
প্রকাশিত: ১১:০৪ পিএম, ১২ নভেম্বর ২০১৯

৪৪তম জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করে অস্ট্রিয়াস্থ বাংলাদেশ জাতীয়তাবাদী দল। সম্প্রতি রাজধানী ভিয়েনার স্থানীয় এক হলরুমে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

সিনিয়র বিএনপি নেতা দেলোয়ার হোসেনের সভাপতিত্বে এবং বিএনপি নেতা মাসুদুর রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল অস্ট্রিয়ার সাবেক সফল সভাপতি ফজলুর রহমান বকুল, হাওলাদার আনোয়ার কামাল, মেজবাহ উদ্দীন, মনসুর আহমদ, নুরুল আলম একরাম, একেএম লিয়াকত আলী, হাওলাদার আনোয়ার কামাল, জুয়েল ইসলাম, শিবলী জামান সহ বিএনপি নেতাকর্মীরা।

jagonews24

পবিত্র কোরআন তেলাওয়াত এবং জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের মূল আনুষ্ঠনিকতা শুরু করা হয়। পরে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, সাবকে প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত, ঢাকার সাবেক মেয়র এবং সদ্যপ্রয়াত বিএনপির ভাইস চেয়ারম্যান মরহুম সাদেক হোসেন খোকার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এ ছাড়াও অস্ট্রিয়া বিএনপির সিনিয়র নেতা মরহুম শামসুসজ্জামান বাবুলের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। পরে আমন্ত্রিত বিএনপির নেতারা জাতীয় বিপ্লব এবং সংহতি দিবস নিয়ে বক্তব্য দেন।

এমআরএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com