ইতালিতে পালেরমো যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

জমির হোসেন
জমির হোসেন জমির হোসেন , ইতালি প্রতিনিধি
প্রকাশিত: ০৩:২৮ এএম, ১৩ নভেম্বর ২০১৯

বাংলাদেশ আওয়ামী যুবলীগ ইতালি পালেরমো শাখার উদ্যোগে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্থানীয় একটি রেস্টুরেন্টে কেক কাটা ও আলোচনা সভায় আয়োজন করা হয়েছে।

পালেরমো যুবলীগের সভাপতি এম এ হালিমের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক এমদাদ রহমান সাইফুল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পালেরমো আওয়ামী লীগের সভাপতি সেকান্দর মিয়া, বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সহ-সভাপতি জাহিদ আহমেদ রুবেল, প্রধান বক্তা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ও বিশেষ বক্তা পালেরমো আওয়ামী লীগের উপদেষ্টা শওকত বিল্লাহ এবং নির্বাহী সদস্য আবুল বাশার।

এ সময় বক্তব্য দেন- সিনিয়র সহ-সভাপতি মাজহারুল হক রাজু, সহ-সভাপতি আমিনুর সহ-আতিক, নির্মল ধর, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ইকরাম দেওয়ান, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক কমল নন্দী, সাংগঠনিক সম্পাদক কয়েস আলী, আশরাফুল আকন্দ, দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন, সহ-দপ্তর ওহাব মিয়া, অর্থ বিষয় সম্পাদক আজিজুর রহমান, সম্পাদক জিতু দাস, সফিকুল ইসলাম পলাশ, সবুজ প্রধান, তারেক হোসেন এবং অন্যান্য আওয়ামী লীগ ও যুবলীগ কর্মীরা।

বক্তারা বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে এই উন্নয়নের সারথি হতে অতীতে যুবলীগ যেভাবে আন্দোলন সংগ্রামে কাজ করেছে ভবিষ্যৎতেও কাজ করতে অঙ্গীকারবদ্ধ ১৫ আগস্টসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এমআরএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]