লেবাননে গাড়ি খাদে পড়ে বাংলাদেশি নিহত

বাবু সাহা
বাবু সাহা বাবু সাহা
প্রকাশিত: ০৪:৪২ এএম, ১৩ নভেম্বর ২০১৯

লেবাননে হারিছা এলাকায় প্রাইভেটকার খাদে পড়ে মালিকের মাসহ রশিদ (৪৫) নামে এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছে। ১১ নভেম্বর সোমবার বিকেলে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। বর্তমানে নিহত বাংলাদেশির মরদেহ জুনি ভুয়ার হাসপাতালের হিমঘরে আছে।

জানা গেছে, মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার বেলকপাড়া গ্রামের রশিদ জীবিকার তাগিদে দীর্ঘ ছয় বছর আগে বৈধ ভিসায় লেবানন আসেন। সে স্ত্রীসহ জুনিতে থাকতেন। কাজ করতেন একটি ডেকোরেটরের দোকানে। ঘটনার দিন ফারাইয়া এলাকায় মালিকের আপেল বাগান থেকে আপেল আনার জন্য মালিকের পরিবারের সাথে নিহত রশিদও সেখানে গিয়েছিল।

এ সময় আপেল নিয়ে প্রাইভেটকার যোগে আসার সময় গাড়িটি হারিছার কাছে আসলে ড্রাইভার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে গাড়িটি পাহাড় থেকে প্রায় ৩০ ফুট নিচে গভীর খাদে পড়ে গেলে গাড়িতে থাকা রশিদ ও মালিকের মা সাথে সাথেই মারা যায়। ড্রাইভার বর্তমানে হাসপাতালে আশংকাজনক অবস্থায় আছে।

এদিকে তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। দেশে থাকা তার ২ মেয়ে বৈরুত দূতাবাসের কাছে অনুরোধ জানিয়েছে যেন তাদের বাবার মৃতদেহ অতি অল্প সময়ে পরিবারের কাছে ফেরত পাঠানোর ব্যবস্থা করা হয়।

এমআরএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com