অনুষ্ঠিত হয়ে গেল বিজয় গোল্ড কাপের তিনটি ম্যাচ

আব্দুল হালিম নিহন
আব্দুল হালিম নিহন আব্দুল হালিম নিহন , সৌদি আরব প্রতিনিধি
প্রকাশিত: ১০:০২ এএম, ১৯ নভেম্বর ২০১৯

টানা একমাস প্রস্তুতি ম্যাচের পর সৌদি আরবের রাজধানী রিয়াদে প্রথমবারের মতো শুরু হয়েছে ‘এসটিসি-পে বিজয় গোল্ড কাপ ২০১৯’। ৮ নভেম্বর ১৬টি দল নিয়ে জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে উদ্বোধন হয় এই প্রতিযোগিতার।

উদ্বোধনী ম্যাচের পর রিয়াদে গেল বৃহস্পতিবার আরও তিনটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ছয় টিমের এই তিনটি ম্যাচের মধ্যে ফ্রেন্ডস সার্কেল ফুটবল ক্লাব বনাম সুলমানিয়া লাইন্স ক্লাব এর খেলাটি দেখতে প্রধান অতিথি হয়ে মাঠে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ এস্কান্দার আলি খান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী নুরুল ইসলাম ঢালী।

Soudi-(1)

অপরদিকে, ইয়াং স্টার ক্লাব আজিজিয়া বনাম ইউনাইটেড উজারাত এবং আল খারিজ ফ্রেন্ডস ক্লাব বনাম বাথা প্রবাসী ফুটবল ক্লাবের খেলাটি দেখতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল খারিজ থেকে আগত ও মানব সেবামূলক সংগঠন হাসির প্রতিষ্ঠাতা মোহাম্মদ মোছলেহ উদ্দিন মুন্না। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ইসাউল্লাহ।

খেলা চলাকালীন স্পন্সরদের মধ্যে উপস্তিত ছিলেন এসটিসি-পে এর কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ ইউছুপ এবং ফয়সাল সিসি টিভির মোহাম্মদ ফয়সাল।

Soudi-(1)

আয়োজক কমিটির মধ্যে উপস্থিত ছিলেন কাজী হুমায়ূন কবির, আসাদুজ্জামান ভুঁইয়া ইলিয়াছ, রুবেল হোসেন, আব্দুল মতিন, মাজেদ, শাহিন, মানিক, স্বপন, রাজু প্রমুখ।

অতিথিরা প্রথমবারের মতো শুরু হওয়া এসটিসি-পে বিজয় গোল্ড কাপ ২০১৯ এর প্রশংসা করে আয়োজক কমিটিকে ধন্যবাদ দেন এবং অংশগ্রহণকারী সকল টিমকে অভিনন্দন জানান।

এসআর/এমকেএইচ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com