সাংবাদিক মোহাম্মদ আলীর বাবার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

আহমাদুল কবির
আহমাদুল কবির আহমাদুল কবির , মালয়েশিয়া প্রতিনিধি
প্রকাশিত: ০২:৪৪ এএম, ১৪ ডিসেম্বর ২০১৯

বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার কোষাধক্ষ্য এবং বাংলা টিভির মালয়েশিয়া প্রতিনিধি মোহাম্মদ আলীর বাবা মো. নুরুজ্জামানের (৭০) মৃত্যুতে শোক জানিয়েছেন বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার সভাপতি মো. মনির বিন আমজাদ, সিনিয়র সহ-সভাপতি আহমাদুল কবির ও সাধারণ সম্পাদক বশির আহমেদ।

তার মৃত্যুতে আরও শোক জানিয়েছেন এটিএন বাংলার পাবনা জেলা প্রতিনিধি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পাবনা জেলার আহ্বায়ক মোবারক বিশ্বাস, আতাইকুলা প্রেসক্লাবের সভাপতি ও আর টিভি জেলা প্রতিনিধি নজরুল ইসলাম বাধন, সেক্রেটারি ও দৈনিক সংগ্রামের পাবনা জেলা প্রতিনিধি মো. কামরুল ইসলাম, সাম্প্রতিক দেশকালের পাবনা জেলা প্রতিনিধি ফজলুল হক, রুরাল কালচার বাংলাদেশের সভাপতি আশরাফুল আলম, আলমগীর হোসেন ম্যানকাইন্ড ফাউন্ডেশনের সভাপতি মিঠু সেখ, মালয়েশিয়া শাখা ছাত্রলীগের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আরফাত হোসেন আলীমসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক নেতৃবৃন্দ।

এছাড়াও বাংলা টিভির বিশ্ব-বাংলা ও বাংলা টিভি পরিবার মো. নুরুজ্জামানের মৃত্যুতে শোক প্রকাশ করেছে।

উল্লেখ্য, সাংবাদিক মোহাম্মদ আলীর বাবা মো. নুরুজ্জামান বৃহস্পতিবার সকালে পাবনার সাঁথিয়া উপজেলার জগন্নাথপুর গ্রামে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন ধরে ফুসফুসে ক্যান্সার জনিত রোগে ভুগছিলেন।

এমবিআর

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]