ইতালিতে বাসের ধাক্কায় বাংলাদেশি নিহত

জমির হোসেন
জমির হোসেন জমির হোসেন , ইতালি প্রতিনিধি ইতালি
প্রকাশিত: ০৪:৩৪ এএম, ২৫ জানুয়ারি ২০২০

ইতালির রাজধানী রোমের তিবুরতিনা নামক স্টেশনে বাসের ধাক্কায় মো. বজলুর রহমান রিপন (৫০) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। বুধবার (২২ জানুয়ারি) স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় ঘটনাটি ঘটে।

ধারণা করা হচ্ছে, নিহত রিপন রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় গণমাধ্যমের তথ্যানুযায়ী, বাসটি স্টপেজ থেকে ছাড়ার সময় ধাক্কা লাগলে সে পড়ে যায় রিপন। তাৎক্ষণিক হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। তবে শরীরে মারাত্মক আঘাত পাওয়ায় তিনি মারা যান জানান চিকিৎসক। বাসের ড্রাইভার ছিলেন, ৫৮ বয়সী এক ইতালিয়ান নাগরিক।

এ ঘটনায় তদন্ত চলছে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ। খুব শিগগিরই তদন্ত রিপোর্ট প্রকাশ করা হবে এবং সেখানে বিস্তারিত তুলে ধরা হবে। তার মরদেহ বর্তমানে রোমের একটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

উল্লেখ্য, রিপন প্রায় এক যুগের বেশি সময় ইতালিতে বসবাস করছেন। তিনি ইতাল-বাংলা সমন্বয় ও উন্নয়ন সমিতি সভাপতি শাহ মো. তাইফুর রহমান ছোটনের ভায়রা ও মহিলা সমাজ কল্যাণ সমিতি সভাপতি লায়লা শাহ এর ছোট বোন মনি বেগমের স্বামী।

এফআর

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]