গ্রিসে বাংলাদেশির রহস্যজনক মৃত্যু

প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ০৬:৫০ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০২০

গ্রিসের মানোলদাতে মো. কামাল হোসেন নামে এক বাংলাদেশির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে দেশটির পুলিশ। গত সোমবার থেকে এ বাংলাদেশি নিখোঁজ ছিলেন। অনেক খোঁজাখুঁজির পর গতকাল বিকেলে একটি ফলের বাগানের ভেতরে থেকে লাশটি উদ্ধার করা হয়।

জানা গেছে, খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে নিয়ে যায়। কামালের দেশের বাড়ি সিলেটের সুনামগঞ্জের দিরাই উপজেলার কালধর গ্রামে। বাবার নাম মো. ইদ্রিস আলী।

ফ্রান্স থেকে মৃত কামালের এলাকার এক ভাই জানিয়েছে, তিনি প্রায় ১২ বছর আগে গ্রিসে পাড়ি জমান। যারা বাইরোডে হেঁটে গ্রিস থেকে বিভিন্ন দেশে অবৈধভাবে যাওয়া আসা করত তাদেরকে পথ দেখিয়ে গন্তব্যে পৌঁছিয়ে দেওয়ার কাজ করতেন তিনি।

এদিকে কামালের মৃত্যুকে ঘিরে রহস্য সৃষ্টি হয়েছে বাংলাদেশি কমিউনিটিতে। তার নিখোঁজ হওয়া এবং হঠাৎ এই রহস্যজনক মৃত্যু নিয়ে চলছে নানান আলোচনা-সমালোচনা। আসলেই আত্মহত্যা নাকি দুর্বৃত্তদের দ্বারা পরিকল্পিত হত্যা এ রহস্য যেন উদঘাটনই হচ্ছে না।

কামালের মৃত্যুতে পরিবার ও বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। ছেলের এমন মৃত্যুর সংবাদে মা বারবার মূর্চ্ছা যাচ্ছেন। বাকরুদ্ধ হয়ে পড়েছেন বৃদ্ধ বাবা।

এমআরএম/এমকেএইচ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]