কুয়েতে আপন ছোট ভাইকে হত্যা করল বড় ভাই

সাদেক রিপন
সাদেক রিপন সাদেক রিপন , কুয়েত প্রতিনিধি
প্রকাশিত: ০৩:১৫ পিএম, ১৬ মে ২০২০

কুয়েতে আপন ছোট ভাইকে হত্যা করে লাশ গুম করেছে বাংলাদেশি বড় ভাই। দেশটির পুলিশের তদন্তে ভয়াবহ এই তথ্য বের হয়ে আসে। ১৫ মে দেশটির স্থানীয় ইংরেজি দৈনিক আরব টাইমস এক প্রতিবেদনে এই তথ্য প্রকাশ করে। নিহত বাংলাদেশি কুয়েতের আমগারা এলাকায় নিরাপত্তা রক্ষীর চাকরি করতেন।

গত কয়েকদিন থেকে তার কোন খোঁজ না পাওয়ায় বিষয়টি স্থানীয় পুলিশকে অবহিত করে তার কোম্পানি। পরে গোয়েন্দা পুলিশ তদন্তে পুরো ঘটনা উদঘাটন করে। ফাহাহিল এলাকায় থাকা বড় ভাইয়ের বাসায় তল্লাশি চালিয়ে নিহতের ম্যানিব্যাগ ও মোবাইল ফোন জব্দ ও আসামিকে আটক করে পুলিশ।

পুলিশি তদন্তে জানা যায়, ভাবির সঙ্গে অনৈতিক সম্পর্কের জেরে ছোট ভাইকে হত্যা করে বলে স্বীকারোক্তি দিয়েছে আসামি। আসামি কিছুদিন আগে ৫০০ দিনারের বিনিময়ে জাল পাসপোর্টে কুয়েত প্রবেশ করেছে বলে নিশ্চিত হয়েছে গোয়েন্দা বিভাগ।

সূত্রে প্রকাশ, বড় ভাই বসবাস করত ফাহাহিল এলাকায়। ছোট ভাই ফাহাহিলে বেড়াতে গিয়ে হত্যার শিকার হন। তবে বিস্তারিত কিছুই প্রকাশ করেনি কর্তৃপক্ষ।

এমআরএম/এমকেএইচ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]