কর্মহীন প্রবাসীদের ইফতার ও খাদ্যসামগ্রী দিল আমিরাত বিএনপি

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি
প্রকাশিত: ০২:২৯ এএম, ২১ মে ২০২০

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রকোপে কর্মহীন হয়ে পড়া প্রবাসীদের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে আমিরাত বিএনপি ও শারজাহ শাখা বিএনপি।

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমিরাত বিএনপি নেতৃবৃন্দের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে লেবার ক্যাম্প ও কর্মীদের স্ব স্ব স্থানে গিয়ে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন- আমিরাত বিএনপির অন্যতম কর্ণধার প্রবীণ রাজনীতিবিদ আলহাজ শরাফত আলী। আমিরাত বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- প্রকৌশলী সালাম খান, বিএনপি নেতা জাকির হোসেন খতীব, মুস্তফা মাহমুদ।

শারজাহ বিএনপি থেকে উপস্থিত ছিলেন- প্রধান উপদেষ্টা নূরনবী ভূইয়া, শারজাহ বিএনপির সভাপতি শাহাদাৎ হোসেন সুমন, সিনিয়র সহ-সভাপতি আলহাজ জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি এসএম মোদাচ্ছের শাহ, সাধারণ সম্পাদক রেজাউল করিম, সহ-সভাপতি সহিদুল ইসলাম সহিদ, নুরুল আলম নুরু, ইমরান, রুবেল প্রমুখ।

পরে নেতৃবৃন্দ মেয়াদোত্তীর্ণ কেন্দ্রীয় কমিটির ব্যাপারে ঈদ ও করোনাপরবর্তী সময়ে সিদ্ধান্ত নেয়ার ব্যাপারে ঐকমত্য পোষণ করেন।

বিএ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com